বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় বলিউডের মিঃ পারফেকশনিস্ট-এর। এতদিন তাঁর অভিনীত ছবির মাধ্যমে আলোচনায় আসতেন, তবে ইদানিং নিজের টুইটারে  মনোযোগ কাড়ছেন মিস্টার পারফেকশনিস্ট আমির খান। সম্প্রতি তাঁর একটি টুইট ভাইরাল হল।
ভাইরাল টুইট বার্তায় আমির খান বলেন যে শারীরিক স্বাস্থ্যবিধিও যেমন জরুরি তেমনি মানসিক ও আবেগময় স্বাস্থ্যবিধিও অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমির খানের এই টুইটটিতে অনেকেই তীব্র প্রতিক্রিয়া দিয়েছেন, পাশাপাশি এই টুইটটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরালও হচ্ছে। মানসিক চাপ ও হতাশা রোধ করতে বিশ্ব মানসিক স্বাস্থ্য সপ্তাহ ২০১৯ উপলক্ষে বলিউডের অভিনেতা টুইট করেছেন।
টুইটে আমির খান লিখেছেন, 'শারীরিক স্বাস্থ্যবিধি যেমন প্রয়োজন তেমনি মানসিক ও আবেগের স্বাস্থ্যবিধিও তাৎপর্যপূর্ণ। শারীরিক অনুশীলনও স্ট্রেস দূর করতে পারে। এটি খুব তাড়াতাড়ি হতাশার সঙ্গে লড়াই করতে সাহায্য করে। যে কেউ জীবনের যে কোনও সময়ে মানসিকভাবে হতাশ হয়ে পড়তে পারেন। সেই মানুষটিকে সময়মতো চিকিৎসা করালে তাঁর অবস্থার উন্নতি হয়, তিনি সুস্থ হয়ে উঠতে পারেন। আপনাদের জানিয়ে রাখি যে, এটাই প্রথমবার নয় যখন একটি বিশেষ দিবস উপলক্ষে আমির খান নিজের মতামত শেয়ার করলেন সবার সঙ্গে। এর আগেও বিশ্ব আত্মহত্যা দিবসে এই অভিনেতা নিজের মত শেয়ার করেছেন সোশ্য়াল মিডিয়ায়।


Find out more: