ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পক্ষ থেকে চলছে এপিওয়াই ক্যাম্পেনিং প্রোগ্রাম। নদীয়ার ভীমপুর শাখাতেও মঙ্গলবার চারদিনের কর্মসূচি শেষ হল। এই কর্মসূচির মূল বক্তব্য, সুস্থ থাকুন ভালো থাকুন, জীবনকে রাখুন সুরক্ষিত যোজনার আওতায়। এই ক্যাম্পেইন প্রোগ্রামের স্লোগান দেওয়া হয়েছে, ভবিষ্যৎ সুরক্ষিত জীবন থাকবে নিশ্চিত, নতুন প্রজন্মের হাতিয়ার মানুষকে করো হুশিয়ার। ইউনাইটেড ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ভীমপুর শাখার ম্যানেজার চন্দ্রাশীষ জানান, মানুষের জীবন সুরক্ষিত করার লক্ষ্যেই তারা এই কর্মসূচির মধ্য দিয়ে জনসাধারণকে সচেতন করছেন।
সাধারণ মানুষ এই যোজনার আওতায় আসলে তাদের জীবন সুরক্ষিত হবে। গত চারদিন ধরে ভীমপুর শাখায় এই কর্মসূচি পালন করা হয়েছে। এই যোজনার আওতায় আসার জন্য মানুষের মধ্যে যথেষ্ট উৎসাহ দেখা গিয়েছে। অটল পেনশন যোজনা স্কিম এর মধ্যে যুক্ত হলে ভবিষ্যৎ সুরক্ষিত ও নিশ্চিত হবে বলে জানান তিনি। ব্যাংক সূত্রে জানা গিয়েছে, 18 বছর থেকে 39 বছর বয়সী যে কেউ এই স্কিমের আওতায় আসতে পারেন।
ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ভীমপুর শাখার ম্যানেজার চন্দ্রাশীষ জানান, মানুষের জীবন সুরক্ষিত করার লক্ষ্যেই তারা এই কর্মসূচির মধ্য দিয়ে জনসাধারণকে সচেতন করছেন। সাধারণ মানুষ এই যোজনার আওতায় আসলে তাদের জীবন সুরক্ষিত হবে। গত চারদিন ধরে ভীমপুর শাখায় এই কর্মসূচি পালন করা হয়েছে। এই যোজনার আওতায় আসার জন্য মানুষের মধ্যে যথেষ্ট উৎসাহ দেখা গিয়েছে।
অটল পেনশন যোজনা স্কিম এর মধ্যে যুক্ত হলে ভবিষ্যৎ সুরক্ষিত ও নিশ্চিত হবে বলে জানান তিনি। ব্যাংক সূত্রে জানা গিয়েছে, 18 বছর থেকে 39 বছর বয়সী যে কেউ এই স্কিমের আওতায় আসতে পারেন।

Find out more:

ubi