বলিউডে নিজের পায়ের জমি শক্ত করতে উঠে পড়ে লেগেছেন সারা আলি খান।গতবছর ‘কেদারনাথ’ ও ‘শিম্বা’ ছবিতে তাঁর অভিনয় দর্শকের নজর কেড়েছিল।পরবর্তী ছবি ‘কুলি নাম্বার ১’ এর জন্য সবাই অপেক্ষারত।খুব স্বাভাবিক ব্যাপার তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে সকলের কৌতূহল।তিনি কোথায় যাচ্ছেন , কি করছেন, কোন পুরুষের উপস্থিতি তাঁর জীবনে, এসব নিয়ে কৌতূহলের যেন শেষ নেই।

 

সারার বয়ফ্রেন্ড কার্তিক আরিয়ান। এই গুঞ্জন বাজারে অনেকদিন ধরেই। সারার বিভিন্ন অনুষ্ঠানে কার্তিকের উপস্থিতি এবং তাঁর সঙ্গে সারার ছবি সেই জল্পনাকে আরও উস্কে দেয়। শনিবার দিল্লিতে একটি ফ্যাশন শোয়ে মডেলিং করছিলেন সারা। ঘিয়ে রঙের লেহঙ্গা পরে যখন র‌্যাম্পে হাঁটছিলেন তিনি,তখন তাঁকে মোহময়ী লাগছিল। র‌্যাম্পের সেই সারাকে দেখে দর্শকাসনে উচ্ছ্বসিত হয়ে পড়েন কার্তিক। সেই সময় কার্তিকের সঙ্গে ছিলেন তাঁর ভাই ইব্রাহিম আলি খানও। তাঁকেও দেখা যায় কার্তিকের সঙ্গে উচ্ছ্বাস প্রকাশ করতে।


মাত্র চার বছর বয়সে, সারা প্রথমবারের মতো বিজ্ঞাপনে অভিনয় করেছিলেন। সাইফের মতে, চলচ্চিত্র ক্যারিয়ারে পদার্পণের জন্য অভিনেত্রী ঐশ্বর্যা রাই সারার অনুপ্রেরণা ছিল।একবার শিকাগোতে  অনুষ্ঠিত একটি বিশ্ব সফরে সারা এবং সাইফ একসাথে গিয়েছিলেন, যেখানে ঐশ্বর্যা রাই অভিনয় করেছিলেন; তাকে দেখার পর, সারা তার বাবাকে বলেছিল, "আমি এরকম কিছু একটা করতে চাই"।

 

নিজেদের সম্পর্ক নিয়ে কোন লুকোছাপায় যাননি তাঁরা। প্রায়শই নিজের একসাথে ছবি পোস্ট করে থাকেন। এমনকি পারিবারিক অনুষ্ঠানেও তাঁদেরকে একসাথে দেখা যায়। উচ্ছ্বাসের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই সাথে সাথে তা ভাইরাল হয়ে যায়।সকলের মতে কার্ত্তিকের এই উচ্ছ্বাস সারার প্রতি তাঁর ভালবাসারই বহিঃপ্রকাশ।


Find out more: