ভারতীয় ক্রিকেট দলের সদস্য কেএল রাহুলের সম্পর্ক নিয়ে তৈরি হল নতুন গুঞ্জন। তবে এটা গুঞ্জন না সত্যি সেটা হয়তো সময়ই বলবে। জানা গিয়েছে, আলিয়া ভাটের প্রিয় বন্ধু আকাঙ্খা রঞ্জনের সঙ্গে নাকি ডেটে দেখা যাচ্ছে ভারতীয় দলের এই তরুণ তারকাকে। এমনও সোনা যাচ্ছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের সঙ্গে একটি পার্টিতে নাকি আকাঙ্খাই পরিচয় করিয়ে দিয়েছে রাহুলের। রাহুল-আকাঙ্খাকে নাকি কখনও ডিনার ডেট আবার কখনও মুভি ডেটেও যেতে দেখা যাচ্ছে। যদিও এ বিষয়ে দু’জনের কারোর থেকেই কোনও মন্তব্য পাওয়া যায়নি। প্রসঙ্গত, আকাঙ্কা রঞ্জন বলিউডের অভিনেতা ও পরিচালক শশী রঞ্জনের মেয়ে। সম্প্রতি অঙ্কিত তিওয়ারির ‘তেরে দো নেয়না’ নামে একটি মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে আকাঙ্খাকে।

 

অন্যদিকে, তিনি এখন বি টাউনে পা রাখতেই চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছেন। তাঁর জন্যই নাকি আবার দিশা পাটানি আর টাইগার শ্রফের সম্পর্কে ফাটল ধরেছে। আবার তাঁর সঙ্গে নাম জড়িয়েছে সিদ্ধার্থ মালহোত্রারও। আবার তাঁর সঙ্গে নাম জড়াল রণবীর কাপুরের ভাইয়ের সঙ্গে। তিনি তারা সুতারিয়া। স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু-তে অভিনয়ের মাধ্যমে তাঁর বলিউডে প্রবেশ।

 

গুঞ্জন, রণবীর কাপুরের তুতো ভাই আদর জৈনের সঙ্গে না কি ডেট করছেন তারা সুতারিয়া। শোনা যায়, বিভিন্ন রেস্তোরাঁয় তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। যদিও তাঁরা অর্থাত আদর জৈন এবং তারা সুতারিয়া কেউই এ বিষয়ে মুখ খোলেননি। তবে এই জল্পনার কতটা সত্যি সেটা হয়তো সময়ই উত্তর দেবে।



Find out more: