হুবহু খিলাড়ি কুমার। না না কোনও সিনেমায় ডুপ্লিকেটের অভিনয় নয়, একেবারে বাস্তব। একেবারে একই রকম দেখতে এক যুবককে দেখা গেল বলিউড অভিনেতা অক্ষয় কুমারের মতো। কাশ্মীরের বাসিন্দা মজিদ মীর নামে এক ব্যক্তির ছবি ভাইরাল হয়েছে। সেখানেই অবিকল একই দেখতে মীরকে। মজিদরে ছবি সোশ্যল মিডিয়ায় পোস্ট করেন এক জন সা্ংবাদিক মাইক্রো ব্লগিং সাইটে। সেখান থেকেই ছবিটি ভাইরাল হয়।

জানা গিয়েছে, মজিদ নাকি সুনীল গাভাসকারের ফ্যান। তবে নেটিজেনরা মজিদকে নিয়ে উচ্ছ্বসিত। অনেকেই বলেছেন অক্ষয় কুমারের বায়োপিক হলে মজিদকেই অভিনয় কারনো হোক।

উল্লেখ্য, সলমন খান, ঐশ্বর্য রাই বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়াদের 'হামসকল' বার বার ভাইরাল হয়েছেন সোশ্যাল সাইটে। এই তালিকায় এবার যুক্ত হল অক্ষয় কুমারের নাম।

অন্যদিকে, অভিনয়ের পাশাপাশি তিনি গানও যথেষ্ট ভালো গান। প্লে ব্যাকও করেছেন। তবে এবার প্রথম সিঙ্গল ভিডিও প্রকাশ করলেন বলিউড সেনশেসন। কিন্তু সেখানে উঠল প্রশ্ন। আলিয়া ভাট্টের বিরুদ্ধে গান চুরির অভিযোগ উঠল। আর এই অভিযোগ করেছেন পাকিস্তানি অভিনেত্রী মেহউইশ হায়াত। আলিয়ার সিঙ্গল ‘দ্য প্রাডা সং’-এর সঙ্গে পাকিস্তানি অ্যালবাম ‘ভাইটাল সাইনস’-এর ‘গোরে রং কা জ়মানা’ গানটির সাদৃশ্য থাকার অভিযোগ জানিয়েছেন মেহউইশ। প্রথমে বিষয়টি সামনে আসে সোশ্যাল মিডিয়ায়।

পরে এই নিয়ে সরব হন মেহউইশ। তিনি বলেন, বলিউড তো সুযোগ পলেই পাকিস্তানকে অপমান করে। অথচ গান চুরি করে সৌজন্যও দেয় না। যদিও এ বিষয়ে আলিয়া ভাটের তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।



Find out more: