১৯৭৫ সালের সুপারহিট ছবি শোলে। আর সেই ছবিতে প্রতিটি ডায়লগ আজও মুখে মুখে ফেরে। সে সময় ভীষণ হিট হয় আমজাদ খান অভিনীত গব্বর সিং চরিত্রটি। সেই কারণে তখন একটি বিস্কুট কম্পানির হয়ে বিজ্ঞাপনেও দেখা যায় তাঁকে। সম্প্রতি সেই ভিডিয়োই গত শনিবার পোস্ট করা হয়েছে ‘বলিউডডিরেক্ট’ নামের টুইটার হ্যান্ডল থেকে। তার পরই ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আর এই ভিডিয়ো দেখে নেটিজেনরা শুরু করেছেন ‘শোলে’ নিয়ে তাঁদের স্মৃতি রোমন্থন।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, ‘শোলে’ ছবিতে গব্বরের ডেরার দৃশ্য। সেখানে গব্বর স্বভাবসিদ্ধ ভঙ্গিতে তাঁর সঙ্গী কালিয়াকে বলছে, ‘গাঁও সে মেরে লিয়ে ক্যায়া লায়া রে?’ তখন কালিয়া গব্বরকে কিছু বিস্কুট দেয়। কিন্তু তা দেখেই গব্বর রেগে যায়। শূন্যে গুলি চালিয়ে চেঁচিয়ে বলে ওঠে, ‘ম্যাইনে হাজার বার কাহা হ্যায় কি মুঝে আসলি চিজ চাহিয়ে।’ এরপরই গব্বরকে দেওয়া হয় ব্রিটানিয়া কোম্পানির গ্লুকোজ-ডি বিস্কুটের প্যাকেট। আর তা দেখেই সন্তুষ্ট হন দুর্ধর্ষ এই ডাকু। আনন্দে বলে ওঠেন, ‘আব আয়েঙ্গে মজা।’

অন্যদিকে, এবার বলিউডে পা রাখতে চলেছেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লার। যশ রাজ ফিল্মসের ব্যানারে তিনি বলিউডে পা রাখছেন। জানা গিয়েছে, অক্ষয় কুমারের বিপরীতে অর্থাত পৃথ্বীরাজ চৌহানের ভূমিকায় অক্ষয় কুমার অভিনয় করবেন, সেখানে পৃথ্বীরাজের স্ত্রী সংযুক্তার চরিত্রে অভিনয় করবেন তিনি। সারা ছবির বড় অংশ জুড়ে পৃথ্বীরাজ ও সংযুক্তার প্রেম কাহিনি থাকবে বলে জানা গিয়েছে।


Find out more: