বিপাশা বসু ১৯৭৯ সালের ৭ জানুয়ারি নয়াদিল্লিতে বাঙালি হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেন। তার দুই বোন আছে - বিদিশা ও বিজয়েতা। তন্মধ্যে বিদিশার পরেই বিপাশার অবস্থান। নয়াদিল্লিতে জন্মগ্রহণ করলেও পরবর্তীকালে তিনি তার বাবা-মায়ের সাথে কলকাতায় ফিরে আসেন।একান্ত সাক্ষাৎকারে বিপাশা বলেন যে, তিনি চিকিৎসাশাস্ত্রে পড়াশোনার জন্য পরিকল্পনা গ্রহণ করলেও মডেলিং এবং অভিনয়ের জগতে প্রবেশ করেন একান্তই আকস্মিকভাবে। ভবন'স গঙ্গাবাক্স কানোরিয়া বিদ্যামন্দিরে বিপাশা বিজ্ঞান নিয়ে দ্বাদশ শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেন। পরবর্তীকালে তিনি কলকাতা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত ভবানীপুর গুজরাতি এডুকেশন সোসাইটি কলেজে বাণিজ্য বিভাগে অধ্যয়ন করেন।

বলিউড সুন্দরী বিপাশা বসুকে শেষ বারের মতো দেখা গিয়েছিল ‘অ্যালোন’ ছবিতে। সেই ছবিতে তাঁর সঙ্গে ছিলেন কর্ণ সিংহ গ্রোভার। ২০১৬-র এপ্রিলে কর্ণকে বিয়ে করেন বিপাশা। তার পর অবশ্য বিপাশাকে কোনও বলিউড ছবিতে অভিনয় করতে দেখা যায়নি। যদিও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ভক্তদের নিজের খবর প্রায়শই দিয়ে থাকেন তিনি।

গত বুধবার মুম্বইয়ে ছিল রমেশ তারুণীর দিওয়ালি পার্টি। সেখানে স্বামী কর্ণ সিংহ গ্রোভারের সঙ্গে উপস্থিত ছিলেন বিপাশা। ধূসর রঙের লেহঙ্গাতে তাঁকে দেখাচ্ছিল মোহময়ী। আলোকচিত্রীদের সামনে পোজও দেন তাঁরা। যথারীতি সেই ছবি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। সেই ছবি দেখেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, বিপাশা বসু কি অন্তঃসত্ত্বা?

ছবিতে বিপাশার বেবি বাম্প দেখা যাচ্ছে বলে দাবি করেছেন নেটিজেনদের একাংশ। সেটি সত্যিই বেবি বাম্প, না পোশাকের কারণে, তা অবশ্য জানা যায়নি।  বিপাশাও ব্যাপারটি নিয়ে কোনও কথা বললেনি। 

 


Find out more: