ইরা খান এখন সোশ্যাল মিডিয়াতে বেশ পরিচিত একটি মুখ। কিছু দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বোল্ড লুকে ছবি পোস্ট করে লাইমলাইট কেড়ে নিচ্ছিলেন আমির খানের প্রথম পক্ষের কন্যা ইরা খান। শনিবার ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন ইরা। ব্ল্যাক নেট ড্রেস পরা ইরা ক্যাপশনে লেখেন, “আমার ভেতরকার সোনা মহাপাত্রকে জাগিয়ে তুলছি। তোমার ভেতরকার সমস্ত এনার্জি এবং ক্যারিশমা নিয়ে আমি আমার নাটক পরিবেশনা করতে চলেছি, সোনা আন্টি’। চিরকালই ‘পাওয়ার প্যাক পারফর্মার’ হিসেবেই পরিচিত সোনা। গান গাইতে গাইতে উত্তেজিত হয়ে বেকায়দায় মঞ্চে পড়ে যাওয়ার রেকর্ডও রয়েছে তাঁর।

অসম্ভব এনার্জিতে ভরা সোনার প্রতি শ্রদ্ধা নিয়েই কথাগুলো লেখেন ইরা। সব ঠিকই ছিল, কিন্তু পোস্টে ওই আন্টি ডাক নিয়েই হাসি ঠাট্টায় মেতে ওঠেন নেটিজেনদের একাংশ।

ইরার ২২। সোনার ৪৩। মধ্যিখানে বয়সের ফারাক ২১ বছর। সেই হিসেবে আন্টি ডাকাটা একেবারেই দৃষ্টিকটু কিছু নয়। কিন্তু ইরার পোস্টে সোনা লেখেন, “তুমি এর আগে কোনওদিনই আমায় আন্টি বলে ডাকোনি। তাই এখনও তার দরকার নেই।”

উত্তরে ইরা লেখেন, “আমি তো সবসময়েই তোমাকে আন্টি বলেই ডেকেছি। তুমি হয়তো খেয়াল করোনি।”

সোনাও কম যান না। সঙ্গে সঙ্গে তাঁর উত্তর, “ঠিক আছে, তোমার যদি ইচ্ছাই হয় তাহলে আমাকে বরং মাসি বলে ডেকো। আসলে আমি একটু দেশি। তাই আন্টি ডাকের থেকেও মাসি বেশি ভাল লাগে।”

 

Find out more:

ira