দাঁড়িয়ে ছিলেন মস্তানির ছবি তুলবেন বলে। আর সেই অপেক্ষমাণ চিত্রশিল্পীর  সামনে এসে কিনা স্বয়ং দীপিকা পাড়ুকোন মোবাইলের কভার চেয়ে বসলেন!  আনন্দ আর বিস্ময়ে হতবাক আলোকচিত্রী। ভিডিয়ো ক্লিপটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

দীপিকা এসেছিলেন তাঁর আগামী ছবি ‘ছপাক’-এর প্রোমোশনে।অপেক্ষায় ছিলেন আলোকচিত্রিরা।  সেখানেই অপেক্ষমান সাংবাদিক ও আলোকচিত্রীদের কাছে এগিয়ে যান তিনি। আচমকাই এক আলোকচিত্রীর হাত থেকে মোবাইল ফোন নিয়ে বলেন, ‘আমি কি এটা ( ফোনের কভার) ব্যবহার করতে পারি?’ মোবাইলের কভার পছন্দ হয়েছে পর্দার মস্তানির।

‘ছপাক’-এর প্রচার নিয়ে দীপিকা এখন খুব ব্যস্ত। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনকাহিনি নিয়ে তৈরি হয়েছে এই ছবি। মূল ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা। ছবিতে তাঁর নাম মালতী। ক্ষতবিক্ষত দগদগে মুখ নিয়েই বিচারের জন্য লড়াই করেন লক্ষ্মী। তাঁর সংগ্রামের যাত্রাপথই ছবির বিষয়। দীপিকার বিপরীতে অভিনয় করেছেন বিক্রান্ত মেসি। মেঘনা গুলজারের পরিচালনায় ছবির যৌথ প্রযোজক দীপিকা নিজে এবং ফক্স স্টার স্টুডিয়োজ।

এই ছবিটি দীপিকার কেরিয়ারে গুরুত্বপূর্ণ। প্রযোজক হিসেবে এটাই তাঁর প্রথম কাজ। আবার রণবীর সিংহকে বিয়ের পরে এই ছবি দিয়েই কাজ ফিরেছেন তিনি। ‘ছপাক’ মুক্তি পাবে আগামী ১০ জানুয়ারি। সেদিন মুক্তি পাচ্ছে আরও দু’টি ওজনদার ছবি। অজয় দেবগণ-কাজল-সইফ আলি খান অভিনীত ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’ এবং রজনীকান্তের ‘দরবার’। নতুন বছরের শুরুতেই বক্স অফিসে জোরদার টক্কর দেখার অপেক্ষায় দর্শকরা।  

 

 

Find out more: