কিছুদিন আগেই সৌরভের সাথে বিচ্ছেদ হয়েছে তাঁর। যদিও তাঁদের ভালোবাসার বিয়ে তবুও টিকিয়ে রাখা গেল না। সেই আঘাত সামলে উঠতে বেশ কিছুটা সময় তো নিজেকেই দিতে হবে। প্রথম থেকেই তিনি সোলো ট্রিপে যেতে ভালবাসেন। বেশ কিছু দিন আগে অস্ট্রেলিয়া বেড়াতে গিয়েছিলেন মধুমিতা। একা একা বেড়াতে যাওয়াই তাঁর নেশা। 'স্বপ্ন ছিল স্কাই ড্রাইভিং করার। ‘‘সেই স্বপ্ন তাড়া করছিল আমায়। পনেরো হাজার ফুট উঁচু থেকে দিলাম লাফ! কী যে অনুভূতি! বলে বোঝান যাবে না!’’ উচ্ছ্বসিত 'পাখি' ওরফে মধুমিতা।

 

প্রেক্ষাগৃহে চলছে তাঁর ছবি 'লাভ আজ কাল পরশু'। আর কিছু দিনের মধ্যেই ফ্লোরে আসতে চলেছে মৈনাক ভৌমিকের ছবি 'মিষ্টি'। সব সামলে বলছেন মধুমিতা ‘‘ কাজের ফাঁকে সোলো ট্রিপে বেড়িয়ে যাব। রক ক্লাইম্বিং, বাঞ্জি জাম্পিং, সারা বিশ্বে এই অ্যাডভেঞ্চার করার স্বপ্নই দেখি আমি।"

 

 

সিনেমা ছাড়াও এ বছর ওয়েব সিরিজে কাজ করেছেন মধুমিতা। ‘দ্য জাজমেন্ট ডে’ ওয়েবসিরিজে স্বাভাবিক অভিনয়ে সকলের নজর কেড়েছেন তিনি। এই সিরিজের জন্য নিজের লুক বদলেছেন অভিনেত্রী। লাল চুল, মোটা করে পরা কাজল, স্টাইলিশ নোজ রিং—যেন এক অচেনা মধুমিতা। চরিত্রটি একজন ব্যান্ড-সিঙ্গারের যে একটু ছকভাঙা লুকেই নিজেকে সাজাতে চায়। শুধু লুক বা চরিত্রই নয় জীবনের ক্ষেত্রেও ছক ভেঙে বেরিয়ে আসতে পছন্দ করেন তিনি।
এর মাঝেই " দেশ বিদেশে অ্যাডভেঞ্চার করে নিজের অ্যাড্রেনালিন হাঙ্গারকে পুষিয়ে দিতে চাই" হেসে জবাব দিলেন অভিনেত্রী। 

 

 

 

Find out more: