নেহা আদিত্যকে নিয়ে গুঞ্জন চলছেই। নেহা-আদিত্য বিয়ে-বিতর্ক যেন থামতেই চাইছে না। সাময়িক ভাবে থিতিয়ে গেলেও সম্প্রতি উদিত নারায়ণের একটি মন্তব্যে আবারও ঘি পড়ল আগুনে।

 

উদিত চেয়েছিলেন নেহাকে বাড়ির বউ করে আনতে। এ জন্য আদিত্যকে বার বার বোঝানোরও চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু লাভ হয়নি কিছুতেই। রাজি হননি আদিত্য। উদিতের কথায়, “আপনার বললে হয়তো বিশ্বাস করবেন না, প্রচুর বার ওঁকে কনভিন্স করতে চেয়েছি আমি। নেহাকে নিয়ে মজাও করেছি কত। কিন্তু প্রতিবারই আমাকে ‘না’ বলে দিয়েছে ও। স্পষ্ট করে জানিয়ে দিয়েছে, বিয়ে নয়। এই মুহূর্তে কেরিয়ারই তাঁর কাছে বেশি মূল্যবান।”নেহার প্রশংসায় পঞ্চমুখ উদিত। বললেন, “বর্তমানে সেরা গায়িকাদের তালিকায় নেহার নাম আসবে প্রথম সারিতে। খুব ভাল কাজ করছে ও।”

 

এ দিকে কিছু দিন আগে নেহা এক সংবাদমাধ্যমকে বলেছিলেন, আদিত্যর নাকি এ বছরেই বিয়ে। পাত্রী আদিত্যরই বহুদিনের গার্লফ্রেন্ড। যদিও সেই মানুষটির নাম প্রকাশ করেননি নেহা।

 

 

নেহা-আদিত্যর বিয়ে নিয়ে কম জলঘোলা হয়নি। যে চ্যানেলে ওই দু’জন একসঙ্গে কাজ করতেন সেই চ্যানেলের পক্ষ থেকে শুধুমাত্র টিআরপির জন্যই ‘গিমিক’ তৈরি করা হয়েছিল। যে ভাবে নেহা-আদিত্যর পরিবারকেও গোটা ঘটনায় শামিল করা হয়েছিল নেটাগরিকরাও বিশ্বাস করে নিয়েছিলেন, সত্যিই বুঝি এক হচ্ছে চার হাত। কিন্তু আদিত্যই নীরবতা ভেঙেছিলেন প্রথম। জানিয়েছিলেন সবটাই প্রচারের জন্য। একটু যে বাড়াবাড়ি হয়ে গিয়েছে, সে কথাও স্বীকার করে নিয়েছিলেন তিনি। নেহার গলাতেও শোনা গিয়েছিল একই সুর।

 

 

Find out more: