ট্রল হওয়া তো সেলিবৃটি জীবনের একটা অঙ্গ হয়ে দাঁড়িয়েছে এখন। এর হাত থেকে রেহাই নেই কারো। কখনো কোন কথার জন্য কখনো কোন ভিডিওর জন্য তো আবার কখনো কোন ছবির জন্য ট্রল হতে হয়েছে। সম্প্রতি সারা আলি খানকে নেটিজেনদের বিরাগভাজন হতে হয়েছে, ভাই এর পাশে বিকিনি পরা ছবি দেওয়ার জন্য। দেখে নিই কি হয়েছিল। 

 

ভাই ইব্রাহিমের জন্মদিন উপলক্ষে অভিনেত্রী সারা আলি খান ইনস্টাগ্রামে শেয়ার করলেন তাঁদের এক পুরোনো ছবি। ছবিতে বিকিনি পরে রয়েছেন সইফ-কন্যা, সঙ্গে ইব্রাহিম। আপাতত শুটের জন্য ভাইয়ের এই বিশেষ দিনে কাছে নেই তিনি।মন ভাল নেই সারার। অগত্যা সোশ্যাল মিডিয়াতে সেরে নিয়েছেন ‘বার্থ ডে উইশ’।সেই ছবিকে কেন্দ্র করেই ট্রোলডকেদারনাথ অভিনেত্রী।

 

ছবিটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে সোশ্যাল মিডিয়ায় উঠেছে কমেন্টের ঝড়। ভাইয়ের সঙ্গে নিজের বিকিনি পরা ছবি কী ভাবে পোস্ট করলেন সারা? সেই প্রশ্নই এখন ঘুরছে নেটাগরিকদের একাংশের মনে! শুধু তাই নয়, সারাকে পড়তে হয়েছে নানা কটু মন্তব্যের সম্মুখে। সারার ধর্মীয় সংস্কৃতি নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। একজন লিখেছেন, ‘‘ভাই-বোনের পবিত্র সম্পর্কে তুমি আঘাত করেছ সারা’’।আরেকজন লিখেছেনএর থেকে মৃত্যুও ভাল।

 

তবে অনেকেই এই সব কটু কমেন্টের পাল্টা জবাবে লেখেন, কে কি পোশাক পরে ছবি পোস্ট করবেন তা একান্তই তার ব্যক্তিগত বিষয়। কোনও মহিলাকে এমন কমেন্ট করাটাও রুচিশীল কাজ নয়। যদিও এই বিষয় নিয়ে সারা এখনও কোনও মন্তব্য করেননি।

 

Find out more: