বলিউডের জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বান্দ্রার বাড়ি থেকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুশান্ত সিংহ রাজপুতের বাড়ির পরিচারক থানায় ফোন করে খবর দেন। তার পরেই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। সেখানে তাঁর দেহ উদ্ধার হয়। 

পুলিশের দাবি, গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাঁকে। তিনি আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিক ভাবে অনুমান পুলিশের। তবে ঠিক কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। তদন্ত চলছে। অন্যদিকে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলায় তদন্ত শুরু হওয়ার পর থেকেই প্রায় গোটা দেশ জুড়ে সংবাদের শিরোনামে উঠে আসতে শুরু করেছেন রিয়া চক্রবর্তী। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে হাজিরা থেকে শুরু করে, ডিআরডিও গেস্ট হাউসে হাজিরা, ক্যামেরার দিক থেকে মুখ সরিয়ে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য নির্দিষ্ট জায়গায় হাজির হচ্ছেন রিয়া চক্রবর্তী। ইডি অফিসে ভাই সৌভিক চক্রবর্তীর সঙ্গে হাজির হলেও, ডিআরডিও গেস্ট হাউজে একাই হাজির হচ্ছেন রিয়া।

যে গাড়িতে করে মুম্বইয়ের ডিআরডিও গেস্ট হাউজে রিয়া চক্রবর্তী হাজির হচ্ছেন, তা অভিনেত্রীর নিজের নয়। রিপোর্টে প্রকাশ, রিয়া যে গাড়ি ব্যবহার করছেন, তা মিঠুন গোলের নামে রেজিস্টার করা। ২০১৪ সালে মিঠুন গোলের নামে রেজিস্টার করা হয়েছে এই গাড়ি। তবে কে এই মিঠুন গোলে, সে বিষয়ে এখনও কোনও স্পষ্ট তথ্য প্রকাশ্যে আসেনি। শুধু তাই নয়, কেন রিয়া এই মিঠুন গোলের গাড়ি ব্যবহার করছেন এবং তাঁর সঙ্গে অভিনেত্রীর কীসের সম্পর্ক, সে বিষয়েও স্পষ্টভাবে কিছু জানা যায়নি। 

Find out more: