ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই করোনা আক্রান্তের কথা জানালেন শুভশ্রী। এর আগে শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তৃণমূল প্রার্থী রাজ আপাতত ব্যারাকপুরে রয়েছেন নির্বাচনের জন্য। শুভশ্রীর পোস্ট থেকেই জানা যায়, তাঁদের ৬ মাসের পুত্র-সন্তান ইউভান সুস্থ রয়েছে। শুভশ্রীর থেকে দূরে রাখা হয়েছে তাকে। গত ১৭ সেপ্টেম্বর রাজ চক্রবর্তীর শরীরে করোনার হদিশ পাওয়া গিয়েছিল। দুর্ভাগ্যবশত, তার দেড় সপ্তাহের মধ্যে করোনায় প্রাণ হারান তাঁর বাবা কৃষ্ণশঙ্কর চক্রবর্তী। সে সময়ে শুভশ্রী অন্তঃসত্ত্বা ছিলেন বলে বিশেষ ভাবে সকলের থেকে আলাদা রাখা হয়েছিল তাঁকে। করোনা পরীক্ষার ফলাফলও নেগেটিভ এসেছিল। কিন্তু শেষ রক্ষা হল না। করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্ত হলেন অভিনেত্রী।

প্রসঙ্গত, গত সপ্তাহে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর এই প্রথম শ্যুটিং সেটে নায়িকা। আর তার কিছুদিনের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এল তাঁর। রাজের হয়ে নির্বাচনী প্রচারেও কয়েকবার অংশ নিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। সোশ্যাল মিডিয়া পোস্টে সকলেই শুভশ্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন। বলিউডেও ইতিমধ্যেই তার জাল ব্যাপকভাবে বিস্তার করেছে করোনা। সম্প্রতি আক্রান্ত হয়েছেন সোনু সুদ।

অন্যদিকে, নিজের অসুস্থতার খবর দেওয়ার পাশাপাশি শুভশ্রী তাঁর অনুরাগীদের সুস্থ থাকার উপদেশ দেন। কী কী স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত, তা উল্লেখ করেন তিনি। মাস্ক পরা, হাত ধোয়া, সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ জানান শুভশ্রী।

Find out more: