রবিবার রাতে বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পরীমণির ফেসবুক পোস্ট নিয়ে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। পরীমণির অভিযোগ তাঁর সমস্যা পুলিসে জানানোর চেষ্টা করলেও কোনও ফল পাননি তিনি। বেজায় হতাশ হয়ে প্রধামন্ত্রী শেখ হাসিনার উদ্দেশে ফেসবুকে খোলা চিঠি লেখেন নায়িকা। ন্যায় বিচারের দাবি জানিয়ে ট্যাগ করেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। 'ধর্ষণ ও খুনের চেষ্টার' অভিযোগে সাভার থানায় মামলা দায়ের করেন অভিনেত্রী। অভিযোগের ভিত্তিতে প্রধান অভিযুক্তসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ফেসবুকে পরীমণি লেখেন, ‘আমার বিশ্বাস আমার আস্থা ভুল ছিলো না। আইন সবার ওপরে। শুধু সেই সঠিক জায়গায় পৌঁছানটাই যত কষ্ট! আইনশৃঙ্খলা বাহিনী, সকল সাংবাদিক, সকল সহকর্মী এবং দেশের মানুষ যারা আমার এই দুঃসময়ে আমার পাশে ছিলেন,আছেন আমি সবার প্রতি আজীবন কৃতজ্ঞ? আপনারাই আমার সাহস। আসামিদের গ্রেফতার করা হয়েছে। এখন আমার চাওয়া আসামিরা যেন দৃষ্টান্তমূলক শাস্তি পায়। কোনোভাবেই যেন এই ধরনের লোকেরা আর কোন মেয়েকে এভাবে নির্যাতন-অপমান করার সাহস না পায়। আমি হার মানব না। আমি এই অন্যায়ের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাব। মাননীয় প্রধানমন্ত্রী আপনি এই দেশের আশীর্বাদ। আপনি মা। আপনি মমতার আঁচলে জড়িয়ে রাখেন আপনার সব সন্তানকে।’

প্রসঙ্গত, গত রবিবার রাতে ফেসবুক স্টেটাসে ও সংবাদ সম্মেলন করে ধর্ষণ ও খুনের চেষ্টার অভিযোগের কথা জানানোর পর রূপনগর থানা থেকে পুলিশের কর্মকর্তারা অভিনেত্রীর বাড়িতে গিয়েছিলেন, অভিযোগ রেকর্ড করার জন্য। পরে বাংলাদেশের সাভার থানায় মামলা করা হয়।

Find out more: