এবার টলিউডের করোনা আক্রান্ত তালিকায় নতুন নাম তনুশ্রী চক্রবর্তী(tonusree Chakraborty)। বেশ কয়েকদিন বাড়ি থেকে বেরোননি নায়িকা। বাড়িতে থেকেই করোনা আক্রান্ত হয়ে পড়েন অভিনেতা। উপসর্গ দেখে কোভিড পরীক্ষা করিয়েছেন তনুশ্রী চক্রবর্তী। সোমবার রিপোর্ট জানিয়েছে, তিনিও পজিটিভ! তনুশ্রী আপাতত তারকাদের করোনা আক্রান্তের তালিকায় নবতম সংযোজন। রিপোর্ট পাওয়ার পরেই নিজেকে সবার থেকে বিচ্ছিন্ন করে নিয়েছেন। নিভৃতবাসে রয়েছেন নিজের বাড়িতেই। রিপোর্ট পাওয়ার পরেই নিজেকে সবার থেকে বিচ্ছিন্ন করে নিয়েছেন। নিভৃতবাসে রয়েছেন নিজের বাড়িতেই। 

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় তাঁর অসুস্থতার খবর শেয়ার করেন নাায়িকা। তিনি লেখেন, 'সমস্তরকমের সাবধানতা অবলম্বন করার পরও কোভিডে আক্রান্ত হলাম রিপোর্ট পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই নিজেকে পরিবারের থেকে আলাদা করে নিয়েছি। তিনদিন আগেই আমি টেস্ট করিয়েছিলাম তখন নেগেটিভ এসেছিল। তারপর আমি বাড়ির বাইরে বেরোয়নি। দুদিন আগেই আমার ধুম জ্বর আসে। তবে এখন আপনাদের আশীর্বাদে ভালো আছি।' 'সমস্তরকমের সাবধানতা অবলম্বন করার পরও কোভিডে আক্রান্ত হলাম রিপোর্ট পজিটিভ আসার সঙ্গে সঙ্গেই নিজেকে পরিবারের থেকে আলাদা করে নিয়েছি। তিনদিন আগেই আমি টেস্ট করিয়েছিলাম তখন নেগেটিভ এসেছিল। তারপর আমি বাড়ির বাইরে বেরোয়নি। দুদিন আগেই আমার ধুম জ্বর আসে। তবে এখন আপনাদের আশীর্বাদে ভালো আছি।' 

প্রসঙ্গত, করোনার(Corona) তৃতীয় ঢেউয়ে আক্রান্ত প্রায় গোটা টলিউড(Tollywood)। দেব(Dev), মিমি(Mimi) থেকে শুরু করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prosenjit Chatterjee), তালিকা বেশ দীর্ঘ। সময়ের সঙ্গে সঙ্গে সুস্থও হয়ে উঠেছেন অনেকেই।


Find out more: