রবিবার বিকেলে মা হলেন ভারতী। খবর দিলেন হর্ষ। পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ভারতী। ইনস্টাগ্রামে স্ত্রীর সঙ্গে ছবি দিয়ে সুখবর দিলেন ভারতীর স্বামী। লিখলেন, ‘ছেলে হয়েছে।’ টেলি-তারকাদের ভিড় জমেছে সেই পোস্টে। সকলে নতুন অভিভাবককে শুভেচ্ছা জানালেন। বিয়ের পাঁচ বছররে মাথায় মা হলেন ভারতী। ২০১৭ সালে ডিসেম্বর মাাসে ভারতী সিং (Bharti Singh) হর্ষের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতী রবিবার ভারতীর স্বামী হর্ষ লিম্বাছিয়া নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দিয়ে জানান পু্ত্র সন্তানের বাবা মা হয়েছেন তাঁরা।

ভারতী সিং বারবার স্টিরিওটাইপ ভেঙেছেন। এমন সফল মহিলা স্ট্যান্ড আপ কমেডিয়ান তাঁর আগে কাউকে পায়নি ভারতের এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রি। তিনি বরাবরই ওভারওয়েট। কিন্তু কখনও কোনও বডি শেমিংয়ে কান দেননি। বরং তাঁর এক্সট্রাঅর্ডিনারি ট্যালেন্ট দিয়েই মন জয় করে নিয়েছেন দর্শকের। অন্তঃসত্ত্বা থাকাকালীনও চুটিয়ে কাজ করছেন ভারতী। হুনরবাজ (Hunarbazz) শো-এর সঞ্চালকের দায়িত্বে ছিলেন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। হুনরবাজের মঞ্চে তাঁকে সাধ দেন করণ জোহর, মিঠুন চক্রবর্তী ও পরিণীতি চোপড়ারা।

সম্প্রতি খবর ছড়ায় কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ভারতী সিং। তারপর থেকে অনেকেই ভারতীকে শুভেচ্ছা ভরা বার্তা পাঠাতে শুরু করে দিয়েছিলেন। তবে, হঠাৎই লাইভে এসে কমেডিকুইন ভারতী জানালেন, এসব খবর ভুয়ো। গুজবে কান না দিতেও অনুরোধ করলেন তিনি। তবে এবার সত্যি সত্যি মা হলেন ভারতী। ইতিমধ্যে শুভেচ্ছা বার্তায় উপচে পড়ছে হর্ষের সোশ্যাল মিডিয়া।

Find out more: