১১ অগস্ট বড়পর্দায় মুক্তি পাচ্ছে রণবীর কাপুর অভিনীত ছবি অ্যানিম্যাল(Animal)।সন্দীপ রেড্ডি ভাংগার(Sandip Reddy Bhanga) পরিচালনায় ছবিতে রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানা(Rashmika Mandanna)।পাশাপাশি দেখা যাবে অনিল কাপুর ও ববি দেওলকেও(Anil Kapoor & Bobby Deol)।অ্যানিম্যাল বড়পর্দায় আসতে এখনও বেশ কিছুদিন দেরি রয়েছে।শেষ হয়নি ছবির শ্যুটিংও।কিন্তু ইতিমধ্যেই অ্যানিম্যাল মুক্তির পরিকল্পনা শুরু করে দিয়েছেন প্রযোজক ভূষণ কুমার(Bhushan Kumar)। প্রযোজক জানাচ্ছেন,অ্যানিম্যাল আদপে একটি গ্যাংস্টার ড্রামা হলেও ছবিতে থাকবে বাবা ও ছেলের এক দুর্দান্ত পারিবারিক গল্প।ছবিতে বাবার ভূমিকায় অভিনয় করছেন অনিল কাপুর এবং ছেলের চরিত্রে নজর কাড়বেন জুনিয়র আরকে। বাবা ও ছেলের সম্পর্কের গল্প নিয়ে এমন ছবি খুব একটা তৈরি হয়নি বলিউডে।এমনটাই দাবি ভূষণ কুমারের।

টি সিরিজের কর্ণধার আরও জানাচ্ছেন,হিন্দির পাশাপাশি সবকটি দক্ষিণী ভাষায় মুক্তি পাবে অ্যানিম্যাল।তবে মোটেও আর পাঁচটা বলিউড ফিল্মের মতো রণবীরের ছবি মুক্তির পরিকল্পনা করছেন না তিনি।ছবির ডাবিং থেকে প্রমোশন কোনকিছুতেই খামতি রাখবেন না ভূষণ কুমার।দক্ষিণী তারকাদের সঙ্গে হাত মিলিয়ে অ্যানিম্যাল-এর প্রমোশনও করবেন।কয়েকমাসের মধ্যেই ছবির শ্যুটিং শেষ হয়ে যাবে।আগাম জানাচ্ছেন নির্মাতা।

অন্যদিকে, মুক্তির প্রথম দিনে বক্স অফিসে যথেষ্ট সাড়া ফেলেছিল রাশমিকা মান্দানা ও থালাপতি বিজয় অভিনীত এই ছবিটি। ছবিটি গত ১১ ই জানুয়ারি তামিল-হিন্দি ভার্সন মুক্তি পেয়েছিল। ভামসি পায়দিপল্লী পরিচালিত এই ছবিটি প্রথম দিন মোট আয় করেছিল ২৬ কোটি টাকারও বেশি। তখনই চলচ্চিত্র বিশেষজ্ঞরা ধারণা করেছিলেন যে রাশমিকা-বিজয়ের এই ছবি 'বারিসু'র বক্স অফিসে দাপট ক্রমশ বাড়বে। বাস্তবে দেখা গেল তাই। বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা এক টুইটে জানিয়েছেন বাড়ি সুখ ছবিটি বিশ্বব্যাপী ১০০ কোটি টাকার বেশি আয় করেছে। সারা বিশ্বে মোট আয় দাঁড়িয়েছে ১০৭ কোটি ৭৫ লক্ষ টাকা। পারিবারিক গল্প নিয়ে নির্মিত হয়েছে এই ছবি। আনুমানিক ৩০০০ স্ক্রিনে প্রদর্শিত হচ্ছে ছবিটি।

Find out more: