ঝলমলে চোখ ধাঁধানো লেহেঙ্গা আর সাবেকি সাজে কান-এর লাল গালিচায় সারা আলি খান। এই প্রথমবার কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেট হাঁটলেন সারা আলি। বেইজ লেহেঙ্গায় অভিনেত্রীর অনেক ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। আইভরির রংয়ের লেহেঙ্গা তার সঙ্গে পড়েছিলেন ম্যাচিং ব্লাউজ। সঙ্গে ছিল লম্বা ট্রেল সহ দোপাট্টা। অভিনেত্রী ম্যাচ করে পরেছিলেন কানের দুল আর ব্রেসলেট। সব মিলিয়ে অভিনেত্রী দিক থেকে চোখ ফেরানো যাচ্ছিল না। সাবেকি ভারতীয় সাজে সারাকে দেখে এখনও রাগী লিখেছেন,'তার পোশাকের মধ্যে দিয়েই দেশের প্রতি টান ফুটে উঠেছে। স্বদেশ এবং দেশের সংস্কৃতির যেন তিনি প্রতিনিধি। অন্য একজন লিখেছেন, 'পুরো পাতালির রাজকুমারীর ভাইব আসছে তাঁর পোশাক থেকে।'

১৬ মে থেকে ফ্রেঞ্চ রিভিয়েরায় দেশ-বিদেশের বাছাই করা তাবড় সব ছবির প্রদর্শনীতে উপস্থিত ছিলেন সারা। সাবেকিয়ানা ও আভিজাত্যের ছোঁয়ায় সকলকে মুগ্ধ করেছে সাইফ কন্যা। আবু জানি,সন্দীপ খোসলা এবং ডালি জৈন এর ভাবনায় সেজে উঠেছিলেন অভিনেত্রী। সারা ইনস্টাগ্রামে তাঁর কানের লুক শেয়ার করেছেন। ফ্রেঞ্চ রিভেরায় তোলা ছবিগুলিতে তিনি লোকেশনে জিও ট্যাগ করেছেন ফ্রান্সকে। ক্যাপশনে লিখেছেন, ‘You Cannes do it’।এই পোশাক যতটাই আধুনিক, ততটাই ঐতিহ্যবাহী।

কানে যাওয়ার আগেই সামনে এসেছে সারা আর ভিকি-র ‘জারা হটকে জারা বচকে’-র ট্রেলার। একপ্রস্থ প্রোমোশনও করে গিয়েছেন তিনি। ‘এ ওয়াতান মেরে ওয়াতান’ ছবিও রয়েছে পাইপলাইনে। রয়েছে পরিচালক জগন শক্তির শিনোমহীন একটি ছবি, হোমি আদজানিয়ার মার্ডার মুবারক ছবিগুলি।

Find out more: