ফের বড়সড় দুর্ঘটনা হাত থেকে রেহাই পেল কয়েক হাজার ট্রেন যাত্রী ৷ এদিন ভরা সন্ধ্যায় কোন্ননগর স্টেশনে আপ লাইনের লোকাল ট্রেনে বিভ্রাট৷ জানা গেছে ব্রেক ঠিকমতো কাজ না করায় প্ল্যাটফর্ম থেকে অনেকটা এগিয়ে গিয়ে তারপর থামল ট্রেন ৷ ঘটনার জেরে থমথমে পরিস্থিতি কোন্ননগর স্টেশন। ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা ৷স্টেশন মাস্টারকে ঘিরে চলে বিক্ষোভ ৷
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ভরা সন্ধ্যায়। এদিন  যাত্রীর ভিড়ে ঠাসা আপ ব্যান্ডেল লোকালে ব্রেক বিভ্রাট৷ গন্তব্য স্টেশন এলেও ট্রেন না থামায় যাত্রীদের মধ্যে ছড়ায় আতঙ্ক ৷ হুড়োহুড়ি করে নামতে গিয়ে আহত বেশ কিছু যাত্রী ৷ ট্রেনের কামরা প্ল্যাটফর্ম ছেড়ে এগিয়ে যাওয়ায় বেশ কিছু যাত্রীকে ট্রেন থেকে পাঁজাকোলা করে নামানো হয় ৷ ট্রেন বিভ্রাটের জেরে আপলাইনে বন্ধ ট্রেন চলাচল ৷ দীর্ঘক্ষণ আপলাইনে দাঁড়িয়ে একাধিক ট্রেন ৷ যার জেরে সমস্যার সৃষ্টি হয় মেন লাইনে। 
সপ্তাহের মাঝে ফের সমস্যার সম্মুখীন অফিসমুখীন নিত্যযাত্রীরা। ব্যাহত মহানগরের ভূগর্ভস্থের লাইফলাইন। এদিন সকালে  বেলগাছিয়া মেট্রো স্টেশনে ফের আত্মহত্যার চেষ্টা করেন এক ব্যাক্তি। যার জেরে বন্ধ হয় মেট্রো চলাচল।
 এদিন সকাল ৯টা ২৪ মিনিটে বেলগাছিয়া মেট্রো স্টেশনে আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। ঘটনার জেরে আপ লাইনের নোয়াপাড়া-গিরিশ পার্কের মধ্যে বেশ কিছুক্ষণ ট্রেন চলাচল বন্ধ থাকে। নিত্য যাত্রীদের মুখের দিকে চেয়ে , রেল এর পরিকাঠামো আরও সচেতন হতে হবে । 


Find out more: