রিয়েল লাইফে নয়, রিল লাইফ নিজের প্রতিদ্বন্দ্বীতার মুখোমুখি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। জুনিয়র শিল্পীর বিবাদ নিয়েই শুরু চলচ্চিত্র। ধরা পড়বে মধ্যবিত্তের লড়াই।
রেশমি মিত্রের পরিচালনায় 'লাইমলাইটে' অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই প্রথম রিল লাইফে নিজের প্রতিদ্বন্দ্বীর মুখোমুখি ঋতুপর্ণা সেনগুপ্ত। জুনিয়র শিল্পীর মধ্যেকার বিবাদ নিয়েই সিনেমা। জুনিয়র শিল্পী অর্চনা একেবারেই মধ্যবিত্ত পরিবারের মেয়ে, তার উপার্জনে সংসার চলে। এখানেই দ্বৈত ভূমিকায় দেখা যাবে ঋতুপর্ণা-কে।
সিনেমায় ঋতুপর্ণার বিপরীতে রয়েছেন জীতু কামাল,এছাড়াও ছবিতে আছেন শ্রীলা মজুমদার,সুমিত বন্দ্যোপাধ্যায় এবং অর্জুন চক্রবর্তী। চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পারমিতা মুন্সি। সঙ্গীত পরিচালনায় অন্বেষা। সুনিধি চৌহান অন্বেষা এবং জাভেদ আলি কন্ঠে ভরে উঠেছে সিনেমার গান।
  অর্চনার প্রিয় অভিনেত্রী শ্রীময়ী, নানা দিক দিয়েই অর্চনা শ্রীময়ী কে লক্ষ্য করে।  অর্চনার সঙ্গে শ্রীময়ীর বেশ কিছু মিল রয়েছে চলচ্চিত্রে। হঠাৎ করেই একদিন ভয়ঙ্কর দুর্ঘটনার সম্মুখীন হয় শ্রীময়ি চিকিৎসক তাকে জানিয়ে দেয় এক বছরের আগে কিছুতেই সেরে ওঠা সম্ভব না। এদিকে ইন্ডাস্ট্রিতে নিজের খ্যাতি বজায় রাখতে শ্রীময়ী মোটা টাকার বিনিময়ে অর্চনাকে রাজি করাই তার চরিত্রে অভিনয়ের জন্য ।
 এই এক বছর অর্চনাকেই শ্রীময়ী সেজে সর্বত্র অভিনয় চালিয়ে যেতে হবে। অন্যদিকে শ্রীময়ী নিজে আমেরিকায় চলে যায় চিকিৎসার জন্য । হঠাৎ করেই বদলে যাওয়া জীবন-যাত্রার সঙ্গে খাপ খাওয়াতে বেশ সমস্যা হয় অর্চনার । কিন্তু মুখ বুজে সবটা করতে থাকে এভাবে তার সঙ্গে সম্পর্ক তৈরি হয় অভিনেতা অয়নজিতের। তাকে সত্যিই শ্রীময়ী ভাবতে শুরু করে অয়নজিত। এরপর হঠাৎ একদিন ফিরে আসে আসল শ্রীময়ী এবার কিভাবে অর্চনার? মূলত এই‌ বিষয় নিয়েই সিনেমা লাইমলাইট।


Find out more: